Home / অর্থনীতি / মানবিক সহযোগীতায় নতুন জীবন ফিরে পেতে পারে অসহায় যুবক মাহমুদুল হাসান

মানবিক সহযোগীতায় নতুন জীবন ফিরে পেতে পারে অসহায় যুবক মাহমুদুল হাসান

মোঃ আলমগীর হোসেন :

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১নং বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের শ্রীরামপুর গ্রামের মো. মোশারফ হোসেন এর ছেলে মাহমুদুল হাসান (২৫) গত তিন বছর যাবৎ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পেশায় তিনি ট্রাক চালক ছিলেন। দুর্ঘটনার পর থেকে দিন দিন তার দেহের কোমর থেকে নিচের অংশ শুকিয়ে যাচ্ছে। এতে করে রক্ত সঞ্চালন বন্ধ হয়ে যাচ্ছে।
এমন অবস্থায় তার পারিবারিক আত্মীয়স্বজন এবং গ্রামবাসী মিলে সাধ্য অনুযায়ী চিকিৎসার ব্যবস্থা করেন। কিন্তু তার চিকিৎসা ব্যয়বহুল এবং দীর্ঘস্থায়ী হওয়ায় পরিবারের পক্ষে তার চিকিৎসা কার্যক্রম চালানো সম্ভব হচ্ছে না। এরই মধ্যে তার চিকিৎসার জন্য পিতা-মাতার ভিটেমাটি এবং শেষ সম্বলটুকু বিক্রি করে দিয়েছেন। আট থেকে দশ লাখ টাকা দরকার উন্নত চিকিৎসার জন্য,তবেই সে ফিরে পেতে পারে স্বাভাবিক জীবন।দিনমজুর এ পরিবারটির পক্ষে এত টাকা দিয়ে চিকিৎসা করা  সম্ভব হচ্ছে না।
বিনা চিকিৎসায় দিনদিন টগবগে এ যুবক মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। উন্নত চিকিৎসার ব্যবস্থা হলে ৮০% স্বাভাবিক জীবন যাপন ফিরে পেতে পারেন মাহমুদল হাসান।
তাইমাহমুদুল হাসান, তাঁর পরিবার এবং গ্রামবাসী বিনীত অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসনসহ সমাজের উচ্চবিত্ত ও বিভিন্ন ব্যক্তিবর্গর কাছে সাহায্য সহযোগীতার জন্য।
এ ছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন। সঠিক চিকিৎসার ফলে ট্রাক চালক মাহমুদুল হাসান ফিরে পেতে  পারেন স্বাভাবিক জীবন। আসুন না সকলে একটু সহযোগীতা করে অসহায় এ গরীব যুবককে নতুন জীবন ফিরে পেতে সহযোগীতা করি।
মোঃ আলমগীর হোসেন
চাঁপাইনবাবগঞ্জ
মোবাইল নং:- ০১৭১৩-৫৫৩৪৯০

About BD LIVE TV LTD

Check Also

নারীরা সমাজের প্রতিটি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে…. এমপি বাবু

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি   বর্তমান সরকার নারীবান্ধব সরকার উল্লেখ করে পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *