Powered by Viloud

Home / অপরাধ / চোখে মরিচের গুড়া ছিটিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই

চোখে মরিচের গুড়া ছিটিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই

ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার সময় চোখে মরিচের গুড়া ছিটিয়ে মাহাবুব হোসেন তুলা (৩২) নামের এক ধান ব্যবসায়ীর ৩ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ২টার দিকে ফুলবাড়ী-চিন্তামন সড়কের ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর প্লাস্টিক কারখানার সামনে সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

মাহাবুব হোসেন তুলা ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের চোকিয়াপাড়া গ্রামের ইব্রাহীম আলমের ছেলে। তিনি পার্শ্ববর্তী আটপুকুরহাটে তার বড়ভাই মোশাররফ হোসেনের সঙ্গে ধানের ব্যবসা পরিচলনা করেন।

স্থানীয়রা জানান, মাহাবুব হোসেনের প্রায় কাছাকাছি অবস্থায় তিনটি মোটরসাইকেল ফুলবাড়ী থেকে আসছিল। কিছুক্ষণ পরেই মাহাবুব হোসেনের মোটরসাইকেলের পেছন দিকে অপর একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এসময় মাহাবুব হোসেন তার মোটরসাইকেল থামানোর সাথে সাথেই দুইটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত চারজন ছিনতাইকারী তাকে মারধর শুরু করে। ওই ব্যক্তিকে রক্ষার জন্য স্থানীয়রা কাছে ছুটে যেতেই ছিনতাইকারীরা মাহাবুব আলম তুলার চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে পালিয়ে যায়। পরে মাহাবুব হোসেন তুলাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি মো. ফখরুল ইসলাম বলেন, টাকা ছিনতাইয়ের ঘটনায় ওই স্থানে দুই পুলিশ সদস্যকে পাঠানো হয়। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About BD LIVE TV IP

Check Also

রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া অভিযুক্ত তিন পুলিশ বরখাস্ত

রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়ায় ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা হাইওয়ে পুলিশের তিন পুলিশকে বরখাস্ত করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *