Home / অপরাধ / পিরোজপুরে জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা, ইউপি সদস্য গ্রেফতার

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা, ইউপি সদস্য গ্রেফতার

 

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে মো. মিজানুর রহমান (৪৮) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বাজুকাঠী গ্রামে বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত মিজান রাত সাড়ে ৮টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনায় জড়িত রাজ্জাক বেপারী নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল।

জানা যায় , পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাজুকাঠী গ্রামের একটি জমি নিয়ে পার্শ্ববর্তী চরপুখুরিয়া গ্রামের ইউপি সদস্য রাজ্জাক বেপারীর সাথে বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকেলে সেই জমিতে মিজানুর রহমান চাষ করতে গেলে ইউপি সদস্য রাজ্জাক বেপারী ও তার সাথে লোকজন হামলা চালিয়ে মিজানুরকে কুপিয়ে মারাত্মক জখম করে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিজানুরকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ টার দিকে মিজানুর মারা যায়।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে কলাখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য রাজ্জাক বেপারী কে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

About BD LIVE TV LTD.

Check Also

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৩ জনের কারাদণ্ড

  নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫ কিলোমিটার ব্যপী অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *