Home / অন্যান্য / ভালুকায় এন,ডি,ই স্টিল মিলের বিরুদ্ধে বিনা নোটিশে শ্রমিক ছাটায়ের অভিযোগ।

ভালুকায় এন,ডি,ই স্টিল মিলের বিরুদ্ধে বিনা নোটিশে শ্রমিক ছাটায়ের অভিযোগ।

সুমন খান থানা প্রতিনিধি ভালুকা,ময়মনসিংহ।

ময়মনসিহের ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও, গতিয়ার বাজার সংলগ্ন এন,ডি,ই স্টিল মিলের কর্মচারীদের সরকারি নির্দেশনা থাকার পরেও বিনা নোটিশে ছাটাইয়ের অভিযোগ উঠেছে।

শ্রমিকদের সাথে কথা বলে জানা যায়, আমরা দির্ঘদিন ধরে চাকরি করে আসছি জুন মাসে আমাদের বেতন বোনাস বৃদ্ধি পাবার কথা , মহামারী করুনা ভাইরাসের কারণে মে মাসে আমাদের কারখান বন্ধ ঘোষণা করে, পরবর্তীতে ঈদের আগেই আমাদের শ্রমিকদের লিস্ট করে বিভিন্ন জায়গা হতে ফোন করে এনে কারখানার একটি গেইট বন্ধ করে অন্য একটি গেইট খুলে কারখানা চালু করে দেওয়া হয় সেখানে আমাদের বেশ কিছু শ্রমিকদের নাম নেই এমতাবস্থায় আমরা কারখানার গেইটে ডিউটি করার জন্য গেলে আমাদের ভিতরে প্রবেশ করতে দেওয়া হয় না বলা হয় লিস্টে আপনাদের নাম নেই ঈদের পড়ে ফোন দেওয়া হবে।

এখন ঈদের পড়ে আমরা পুনরায় কারখানার গেইটে গেলে বলা হয় আমরা আপনাদের ভিতরে যেতে দিতে পারবো না হেড অফিসের নিষেধ আছে আপনাদের ব্যাপারে হেড অফিস সিদ্ধান্ত নিবে।

এমতাবস্থায় আমরা চাকরি হারিয়ে বিপাকে পড়ে গেছি রুম ভাড়া, খাওয়া দাওয়াসহ পরিবার নিয়ে আমরা খুব কষ্ট করে বেঁচে আছি, এদিকে কোম্পানির সাথে স্থানীয় নেতাকর্মীদের সাথে সম্পর্ক থাকায় আন্দোলন পর্যন্ত করতে পারছি না।

এব্যাপারে কারখানার ডি,জি,এম এবং এম,ডির বিশস্ত কারখানায় চাকরিরত আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করার জন্য বারবার মোবাইলে ফোন করলেও ফোন রিসিভ করেন নি।

About BD LIVE TV LTD

Check Also

কুষ্টিয়ার কুমারখালী পৌর পরিষদের উদ্যোগে ডেঙ্গু মশা নিধন কার্যক্রম।

অমিত কুমার সরকার, থানা প্রতিনিধি কুষ্টিয়া সদরঃ “পরিস্কার পরিছন্ন রাখি পরিবেশ, ডেঙ্গু হবে নিরুদ্দেশ” কুষ্টিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *