Home / বিভাগীয় সংবাদ / শ্রীমঙ্গলে করোনার উপসর্গ নিয়ে মু্ক্তিযোদ্ধার মৃত্যু। সৎকার কাজ সম্পাদন করল পুলিশ।

শ্রীমঙ্গলে করোনার উপসর্গ নিয়ে মু্ক্তিযোদ্ধার মৃত্যু। সৎকার কাজ সম্পাদন করল পুলিশ।

শ্রীমঙ্গল প্রতিনিধি।
শ্রীমঙ্গলে করোনার উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধা মৃত্যু বরণ করেন। মৃত্যুকালীন তাঁর বয়স ৬২।
জানা যায় যে, খবর পেয়ে রাত সাড়ে ১২টায় শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা সহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম মৃত ব্যক্তির ভাড়া বাসা শহরের সবুজবাগ এলাকায় জুইঁ ভবনে পৌঁছায়।
গভীর রাতেই সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান নেতৃত্বে লাশটিকে শ্মশান ঘাটে নিয়ে যাওয়া হয় এবং পুলিশ প্রশাসন  মুক্তিযোদ্ধার সৎকার কাজ সম্পন্ন করে।
শ্রীমঙ্গল উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন  চৌধুরী জানান, গত কয়েকদিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার ২৭ মে রাত ৯ টার দিকে তিনি মারা যান। তিনি বলেন, মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ  করা হয়েছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা মুক্তিযুদ্ধা মৃত্যুর খবর পেয়ে আমি দ্রুত পুলিশের একটি টিম নিয়ে তার বাড়িতে যাই।
লাশ থেকে যেন করোনার সংক্রমণ ছড়িয়ে না পড়ে সেজন্য এলাকার কাউকে কাছে আসতে দেয়নি। তার পরিবার ও এলাকার মানুষজন ছাড়াই  আমি আমার পুলিশ সদস্যদের সঙ্গে করে রাতের আঁধারে শ্মশানে নিয়ে মৃত ব্যক্তির সৎকার কাজ সম্পাদন করি। তিনি আরও বলেন, আমাদের পুলিশদেরও পরিবার-পরিজন আছে। তারপরও সব ভয়’কে উপেক্ষা করে দায়িত্ব ও মানবিক মূল্যবোধ থেকে কাজটি করেছি।

About BD LIVE TV LTD

Check Also

খুলনা জেলার দাকোপ উপজেলায় “দাকোপ উপজেলা ও পৌর আ”লীগের আয়োজনে” আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

মো: আল আমিন আলম দাকোপ থানা প্রতিনিধি : খুলনা জেলার দাকোপ উপজেলায় “আওয়ামীলীগ ও চালনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *