Home / বিভাগীয় সংবাদ / করোনায় জীবনের ঝুঁকি নিয়ে পৌরবাসীর পাশে আছেন মেয়র পদপ্রার্থী সিকদার জয়।

করোনায় জীবনের ঝুঁকি নিয়ে পৌরবাসীর পাশে আছেন মেয়র পদপ্রার্থী সিকদার জয়।

মোঃ শাকিব হোসেন থানা প্রতিনিধি (গাজীপুর) কালিয়াকৈরঃ
বিশ্বের মতো বাংলাদেশে ও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (covid 19) এতে  মানুষ হয়ে গেছে ঘরবন্দি এর মাঝেও ব্যতিক্রম কালিয়াকৈর পৌরসভা মেয়র পদপ্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়।
তিনি জীবনের ঝুঁকি নিয়ে কালিয়াকৈর পৌরসভার  ১থেকে ৯ টি ওয়ার্ডে প্রতিটি অঞ্চলের প্রতিটি মহল্লায় গরীব দুখী মেহনতী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এর নির্দেশে ঈদ উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন এবং পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছেন।
তিনি ৬ টি ধাপে প্রায় ২০ হাজার এর বেশি গরীব দুঃখী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের উপহার এবং নিজ উদ্যোগে প্রায় পাঁচ শতাধিক পরিবারকে উপহার সামগ্রী এবং কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের উদ্যোগে প্রায় এক হাজারের অধিক  উপহার  ঘরে ঘরে  পৌঁছে দেওয়া  ব্যবস্থা করে  গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।
 গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক , কালিয়াকৈর পৌর আওয়ামী  লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী মরহুম হাবিল উদ্দিন সিকদার এর সুযোগ্য পুত্র সিকদার জহিরুল  ইসলাম জয় এ মহৎ কাজের মাধ্যমে কালিয়াকৈর এর গরীব দুখী মেহনতী মানুষ ও কালিয়াকৈরে প্রতিটি শ্রেণীর পেশার ও স্থানীয় মানুষের মাঝে স্থান করে নিয়েছেন।
সিকদার জহিরুল ইসলাম জয় “BD LIVE TV” কে বলেনঃ এই মহামারিতে মানুষের পাশে থাকা আমার দায়িত্ব এবং কর্তব্য আমার পিতা মরহুম  হাবিল উদ্দিন সিকদার তার জীবনের শেষ বিন্দু পর্যন্ত  কালিয়াকৈরে মানুষের জন্য  কাজ করে গেছে  এবং আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের নির্দেশে অতীতে ও গরীব দুঃখী মানুষের পাশে ছিলাম বর্তমানেও আছে এবং জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত গরীব দুঃখী মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন যদি কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে  আমাকে যোগ্য মনে করে আমাকে মনোনয়ন দেয় এবং কালিয়াকৈরে মানুষ  আমাকে নির্বাচিত করে কালিয়াকৈরে মানুষের ভাগ্য পরিবর্তন করতে যা যা করা দরকার ইনশাল্লাহ আমি করব।

About BD LIVE TV LTD

Check Also

মহাসড়কে কাভার্ড ভ্যান ছিনতাই, মাটি খুঁড়লে উদ্ধার হয় ছিনতাইয়ের় নগদ টাকা

প্রকাশ দেব, চট্টগ্রাম।   চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি কভার্ডভ্যানের চালককে জিম্মি করে ২ লাখ ৩০ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *