Home / অন্যান্য / পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক, পার হচ্ছে ব্যক্তিগত গাড়ি

পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক, পার হচ্ছে ব্যক্তিগত গাড়ি

মানিকগঞ্জ প্রতিনিধি-মো: মিজানুর রহমান সুজন

 
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। জরুরি সেবা প্রদানকারী যানবাহনসহ কিছু ব্যক্তিগত গাড়ি পাটুরিয়া নৌরুটের দিকে যাত্রা করতে দেখা যাচ্ছে। আজ শুক্রবার সকাল থেকে জেলা শহরের প্রবেশের মূল চেকপোস্ট পার হয়ে ওই সব যানবাহন পাটুরিয়া ঘাটের দিকে যাচ্ছে।
বিআইডব্লিউটিসির আরিচা সেক্টরের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল জানান, দক্ষিণ-পশ্চিমাঞ্চলগামী জরুরি পণ্যবোঝাই যানবাহন, লাশবাহী গাড়ি, অ্যাম্বুলেন্স ও কিছু ছোট ব্যক্তিগত গাড়ি পার করা হচ্ছে। বর্তমানে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৫টি ফেরির মধ্যে ছয়টি পারাপারের কাজে নিয়োজিত আছে বলে জানান তিনি। পাটুরিয়া অংশে শতাধিক পণ্যবোঝাই যানবাহন পার হওয়ার জন্য অপেক্ষা করছে এবং ছোট ছোট গাড়ি ৫ নম্বর পন্টুন দিয়ে সরাসরি পার হচ্ছে বলেও জানান তিনি।
এদিকে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান বলেন, মানিকগঞ্জ জেলার প্রবেশদ্বার গোলড়ায় যে চেকপোস্ট রয়েছে, ওই চেকপোস্ট থেকে জরুরি সেবায় নিয়োজিত গাড়ি, ব্যক্তিগত গাড়ি পাটুরিয়া ঘাটের দিকে কিছু কিছু প্রবেশ করতে দেওয়া হলেও যাত্রী পরিবহনের সঙ্গে সম্পৃক্ত কোনো যানবাহন প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

 

About BD LIVE TV LTD

Check Also

দিনাজপুরে ঝড়ে আম ও লিচুসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে প্রচন্ড ঝড়-বৃষ্টিতে আম ও লিচু, বিদ্যুৎতের লাইন সহ ফসলেরব্যাপক ক্ষতি হয়েছে। বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *