Home / অন্যান্য / প্রধানমন্ত্রীর পক্ষে ১২০ অসহায় পরিবারে মাঝে ঈদের উপহার বিতরণ করেন ছাত্রলীগ নেতা নাবিল।

প্রধানমন্ত্রীর পক্ষে ১২০ অসহায় পরিবারে মাঝে ঈদের উপহার বিতরণ করেন ছাত্রলীগ নেতা নাবিল।

মোঃ শাকিব হোসেন থানা প্রতিনিধি (গাজীপুর) কালিয়াকৈরঃ
করোনা ভাইরাস সারাবিশ্বের মত বাংলাদেশেও ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। এ পর্যায়ে দীর্ঘদিন ধরেই মানুষের সকল কার্যক্রম বন্ধ হয়ে গেছে, ফলে যারা অসহায়, দিনমজুর, খেটে খাওয়া মানুষ তাদের জীবিকা নির্বাহ করতে অনেক কষ্টকর হয়ে পড়েছে ।মানুষ বাইরে যেতে পারছে না করুনা ভাইরাস প্রতিরোধের জন্য। অসহায় মানুষগুলো অনেক দুঃখ কষ্টে দিন পার করছেন।মধ্যবিত্ত পরিবারগুলো কারো কাছে বলতে পারছে না শুধু তাদের চক্ষু লজ্জায়।
এমন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম নাবিল। তিনি গত ২০ মে বুধবার বাংলাদেশ ছাত্রলীগ ও মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এর নির্দেশনা অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ফুলবাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এর ১২০  পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
তিনি পবিত্র ঈদ-উল ফিতর ১২০ অসহায় পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে সেমাই, চিনি,দূধ সহ  খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রী পেয়ে হাসি ফুটেছে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের মুখে। এসময় তিনি দেশবাসী ও সবার জন্য দোয়া প্রার্থনা করেন ।
এ সময় তিনি “BD LIVE TV” কে বলেন, মহামারী করোনা পরিস্থিতিতে যাতে অসহায় পরিবার গুলো ঈদের আনন্দ উপভোগ করতে পারে সেজন্য আমরা এই ক্ষুদ্র প্রচেষ্টা । সকলের সহয়োগীতায় আমরা এ কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো, এজন্য প্রত্যেকের সহযোগিতা কাম্য। আগামী দিনগুলোতেও বরাবরের ন্যায় আমার পরিবার দেশের জন্য,জনগনের জন্য কাজ করে যাবে ইনশাআল্লাহ। সবাই নিজে সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে চলে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাই। বাসায় থাকি,নিরাপদ থাকি। সরকারের বিভিন্ন দিক নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

About BD LIVE TV LTD

Check Also

দিনাজপুরে ঝড়ে আম ও লিচুসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে প্রচন্ড ঝড়-বৃষ্টিতে আম ও লিচু, বিদ্যুৎতের লাইন সহ ফসলেরব্যাপক ক্ষতি হয়েছে। বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *