Home / অন্যান্য / হাজী মোঃ মমিন উদ্দিন মোল্লার মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া অনুষ্ঠিত।

হাজী মোঃ মমিন উদ্দিন মোল্লার মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া অনুষ্ঠিত।

 

গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ মোস্তাকিম রহমান (নাহিদ) এর উদ্যোগে গাজীপুর মহানগর যুবলীগের প্রভাবশালী নেতা মোঃ বিল্লাহ হোসেন মোল্লার বাবা হাজী মোঃ মমিন উদ্দিন মোল্লার স্মরণে অসহায় ও গরীব মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ মে) লেসন আইডিয়াল স্কুল মাঠে ৬০০ জনের মধ্যে এই ইফতার সামগ্রী দেওয়া হয়। এ সময় গাজীপুর মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লা বলেন, এ মহামারী করোনা ভাইরাসের সংক্রমণে ঘরে বন্দী গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে ধারা বাহিক ভাবে আমি আমার নিজ অর্থায়নে

খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি এবং এই সমস্যা যত দিন থাকবে তত দিন আপনাদের মাঝে আমার এই কার্যক্রম চলছে। তিনি আরো বলেন আমাদের মোল্লা পরিবার আপনাদের পাশ্বে সবসময় ছিল ভবিষ্যতে ও থাকবে। এবং কি তার মরহুম বাবার জন্য উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

মোস্তাকিম রহমান নাহিদ বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রভাবে এই রমজানে ঘর বন্ধী গরীব ও অসহায় কর্মহীন হয়ে পড়া টঙ্গী পশ্চিম থানার বিভিন্ন এলাকায় আমি নিজ অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এবং কি বাকী রোজা গুলোতে ও করবো। আমি নিজ হাতে ইফতার সামগ্রী তুলে দিতে পেরে খুবই গর্বিত। তিনি আরো বলেন, গাজীপুর মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লার নির্দেশে আমরা ৫৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা কর্মী সব সময় অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন, ৫৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা ফয়সাল আহমেদ, খন্দকার রনি, জুনায়েদ আহমেদ, রাসেল, সুমন হাওলাদার, আল মামুন, রায়হান, রাজু, আরিফ,সায়েম,আলামিন সহ প্রমুখ।

About BD LIVE TV LTD

Check Also

দিনাজপুরে ঝড়ে আম ও লিচুসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে প্রচন্ড ঝড়-বৃষ্টিতে আম ও লিচু, বিদ্যুৎতের লাইন সহ ফসলেরব্যাপক ক্ষতি হয়েছে। বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *