Home / অন্যান্য / দরিদ্র মানুষকে পৌর আ.লীগ সভাপতি সরকার মোশারফ হোসেন জয়-এর ঈদ উপহার।

দরিদ্র মানুষকে পৌর আ.লীগ সভাপতি সরকার মোশারফ হোসেন জয়-এর ঈদ উপহার।

মোঃ শাকিব হোসেন,থানা প্রতিনিধি (গাজীপুর) কালিয়াকৈর
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে কালিয়াকৈর পৌরসভায় অসহায় ও দুস্থদের মাঝে শাড়ি কাপড় বিতরণ করেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোঃ মোশারফ হোসেন জয়। তিনি প্রথমে শাড়ী কাপড় এবং লুঙ্গী বিতরণ করেন। এরপর তিনি আরও অসহায় ও দুস্থদের মাঝে নিজস্ব তাহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন।
এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বিশ্ব মানবতার জননী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের এই মহামারীর দুঃসময়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের অভিবাবক ১৯শে মার্চের মহানায়ক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আলহাজ্ব এডঃ আ.ক.ম মোজাম্মেল হক সাহেবের নির্দেশে কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের অন্তর্গত ওয়ার্ড ও মহল্লা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীতা এই দুঃসময়ে দুস্থ, কর্মহীন ও অসহায় মানুষের পাশে থেকে যেভাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি এসময় সকল নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি সকল বিত্তবানদের দেশের এই ক্লান্তিলগ্নে জনগনের পাশে থেকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা রাজ্জাক সরকার, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার, বর্তমান সহ-সভাপতি রাশেদুজ্জামান শিপন, সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াহিদ, ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক রিপন আহমেদ, ছাত্রলীগ নেতা হাসান আল মামুন পিয়াস প্রমুখ।

About BD LIVE TV LTD

Check Also

দিনাজপুরে ঝড়ে আম ও লিচুসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে প্রচন্ড ঝড়-বৃষ্টিতে আম ও লিচু, বিদ্যুৎতের লাইন সহ ফসলেরব্যাপক ক্ষতি হয়েছে। বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *