Powered by Viloud

Home / অপরাধ / এসএসসি পাস করেই ২৫ বছর ধরে বিশেষজ্ঞ চিকিৎসক নাজিমুদ্দিন

এসএসসি পাস করেই ২৫ বছর ধরে বিশেষজ্ঞ চিকিৎসক নাজিমুদ্দিন

মানিকগঞ্জ প্রতিনিধি-মো: মিজানুর রহমান সুজন

শনিবার (১৬ মে) মানিকগঞ্জ সদর উপজেলা ভাটবাউর গ্রামে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির সূত্র ধরে এই প্রতারণা ধরা পড়েছে। এই সময় তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযোগকারী স্থানীয় কাঠমিস্ত্রি মোস্তাফিজুর রহমান জানান, তার ৩ বছরের ছেলে অসুস্থ হওয়ার পর ভাটবাউর ময়না ফার্মেসিতে গেলে চিকিৎসক ডা. নাজিমুদ্দিন কয়েকটি ওষুধ দেন তাকে। বাড়ি এসে তার স্ত্রী ছেলেকে ওষুধ খাওয়ানোর সময় দেখেন ওই ডাক্তারের ফার্মেসির সব ওষুধই মেয়াদোত্তীর্ণ। পরে তিনি শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগ করেন।
অভিযোগের সূত্র ধরে জেলা প্রশাসক এসএম ফেরদৌসের নির্দেশে শনিবার সকালে ওই ফার্মেসিতে অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিকচালক আসাদুজ্জামান রুমেল।
দোকানে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা অনুযায়ী ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ২৭ এর(২) ধারা অনুসারে ময়না ফার্মেসি সাময়িক বন্ধ করে দেয়া হয়।
আসাদুজ্জামান রুমেল বলেন, বিএমডিসির সনদ ছাড়া কেউ নামের আগে ডাক্তার লিখতে পারবেন না। অথচ আইন  উপেক্ষা করে এসএসসি পাস করা নাজিমুদ্দিন ডাক্তার বনে যান।

About BD LIVE TV LTD

Check Also

পাঁচ টুকরো করে হত্যা; আরও ২ আসামি গ্রেফতার

  নোয়াখালীর সুবর্ণচরে নুর জাহানকে (৫৭) পাঁচ  টুকরো করে হত্যার ঘটনায় ওই মামলার পলাতক বাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *