Powered by Viloud

Home / জাতীয় / রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি করোনা ভাইরাস এ আক্রান্ত।

রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি করোনা ভাইরাস এ আক্রান্ত।

মোঃ রমজান আলী থানা প্রতিনিধি রংপুর সদর।

রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি করোনা ভাইরাস এ আক্রান্ত হয়েছেন। জানা যায়, কয়েক দিন থেকে সাধারণ সর্দি কাশি ও হালকা জ্বর ছিল। আজ রংপুর মেডিকেলের পিসি আর ল্যাবে করোনা ভাইরাস টেস্ট করলে তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। বাংলাদেশে প্রথম যখন করোনা রোগী শনাক্ত হয়।

 

তখন থেকে রংপুর সদর উপজেলায় করোনা বিষয়ক বিভিন্ন ধরনের প্রচার- প্রচারণা ,রাস্তাঘাটে ব্লিচিং পাউডার ছিটানো ,এবং দুস্থ ও গরিব মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছানো সহ বিভিন্ন ধরনের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে করোনাভাইরাস বিষয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে নিরলস ভবে কাজ করেছেন। এই দুর্যোগের মুহূর্তেও তিনি ঘরে বসে না থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন ।

 

তিনি নিজের জীবনের ও পরিবারের কথা চিন্তা না করে সাধারণ মানুষকে কিভাবে করোনা ভাইরাস এর কালো থাবা থেকে রক্ষা করা যায়, সেজন্য তিনি সদর উপজেলার প্রতিটা ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন ধরনের কর্মসূচি চালিয়েছেন । কিন্তু দুঃখের বিষয় আজ তিনি নিজেই করোনা ভাইরাস এ আক্রান্ত। জনাবা নাসিমা জামান ববি করোনা ভাইরাস এ আক্রান্ত হওয়ার খবরটি মুহূর্তেই বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে তার ভক্ত-অনুরাগীরা উনার সুস্থতা কামনা করে বিভিন্ন ধরনের পোস্ট দেয়।

 

তিনি দলমত নির্বিশেষে রংপুর সদর উপজেলায় একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। তিনি টানা তৃতীয়বারের মতো রংপুর সদর উপজেলায় জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। প্রথমবার তিনি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেও মেয়াদকালের বেশিরভাগ সময়ই ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

About BD LIVE TV LTD

Check Also

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের মামলায় যুবলীগ নেতা শরীফ রিমান্ডে

  নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখোলা গ্রামে প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ ও বিবস্ত্র করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *