Powered by Viloud

Home / বিভাগীয় সংবাদ / দেশের সকল শ্রেনীর মানুষকে প্রণোদনার আওতায় আনা হবে…..মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

দেশের সকল শ্রেনীর মানুষকে প্রণোদনার আওতায় আনা হবে…..মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

মোঃজাকির হোসেন মাধবপুর    প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় দুঃস্থ বিভিন্ন পেশার
মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন মাধবপুর চুনারুঘাট আসনের সাংসদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এড.মাহবুব  আলী।
মঙ্গলবার  সকালে ১ম ধাপে মাধবপুর উপজেলার ৬২৫ জন পরিবহন শ্রমিক,নাপিত, ইমারত শ্রমিক,ভিক্ষুকসহ বিভিন্ন শ্রেনীর কর্মহীন মানুষকে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ,মাওলানা আসাদ আলী ডিগ্রী কলেজ মাঠে ঈদ  সামগ্রী বিতরন করা হয়।
এ সময় বিমান প্রতিমন্ত্রী বলেন,বর্তমান বৈশ্বিক মহামারী  করোনা ভাইরাসের কারণে সারা বাংলাদেশে বিভিন্ন পেশাজীবির মানুষ কর্মহীন হয়ে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের এই পরিস্থিত নিজে পর্যবেক্ষণ করে ব্যবস্থা নিয়েছেন। দেশের কেউ যাতে খাদ্যের অভাবে কষ্ট না পায় প্রশাসনিক কর্মকর্তাদের কঠোর ভাবে নির্দেশ প্রদান করেন।করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।দেশের সকল শ্রেনীর মানুষকে প্রণোদনার আওতায় আনা হবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম জানান, উপজেলার বিভিন্ন পেশার মানুষের একটি প্রাথমিক তালিকা করা প্রস্তুত রাখা হয়েছে। ধারাবাহিকভাবে আরো মানুষকে ঈদ সামগ্রী বিতরন করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ জানান, করোনার পরিস্থিতি শুরু থেকেই কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী,শিশু খাদ্য বিতরন করা হচ্ছে। আমরা খুজে খুজে ভিক্ষুকসহ খেটে খাওয়া মানুষ বাড়িতে খাদ্য সামগ্রী পৌছানোর ব্যবস্থা করছি। খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।
সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারান,সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন,ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন,চেয়ারম্যান ফারুক পাঠান, তৌফিকুল ইসলাম চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম প্রমুখ।
ঈদ সামগ্রীর মধ্যে ছিলো সিদ্ধ চাউল,পোলাও চাউল,
সেমাই, চিনি, গুড়া দুধ, ডাল, আলু ও তেল।

About BD LIVE TV LTD

Check Also

ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

  নারায়ণগঞ্জের আড়াইহাজারে টিনের বালতিতে কলাগাছ পড়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডার এক পর্যায়ে ছোট ভাইয়ের ইটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *