Home / বিভাগীয় সংবাদ / নরসিংদিতে করোনা চিকিৎসা সেবায় ১৭ চিকিৎসকের যোগদান।

নরসিংদিতে করোনা চিকিৎসা সেবায় ১৭ চিকিৎসকের যোগদান।

নরসিংদী সদর প্রতিনিধি মোঃ ইয়াছিন মিয়া।
করোনাভাইরাস চিকিৎসায় রাষ্ট্রীয় জরুরি প্রয়োজনে নিয়োগকৃত দুই হাজার চিকিৎসকের মধ্যে ১৭ জন নরসিংদীতে যোগদান করেছেন। মঙ্গলবার (১২ মে) নরসিংদী সিভিল সার্জন অফিসে তাদের যোগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যোগদানকালে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন যোগদানকৃত চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী দিয়ে বরণ করে নেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএমএ নরসিংদী জেলা শাখা ও স্বাচিপের সভাপতি ডাঃ মোঃ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সাজেদুল হক অপু, নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবু কাউছার সুমন ।

যোগদানকালে করোনাভাইরাস চিকিৎসায় এই তরুণ চিকিৎসকগণ কীভাবে কাজ করবেন সে বিষয়ে বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান করা হয়।

উল্লেখ্য, ৩৯ তম (বিশেষ) বিসিএস পরীক্ষা, ২০১৮ এর ফলাফলের ভিত্তিতে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সুপারিশের আলোকে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের আলোকে বাংলাদেশ সিভিল সার্ভিস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জন পদে জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুসারে ২২০০০-৫৩০৬০ টাকা বেতনক্রমে তাদের পদায়ণ করা হয়েছে। গত রোববার (১০ মে) তাদের নিয়োগ দিয়ে স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর আগে গত ৪ মে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছিল।

About BD LIVE TV LTD

Check Also

নবাবগঞ্জে ভুমি অফিসের ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্ধোধন করলেন এমপি শিবলী সাদিক

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়ন ভুমি অফিসের ভবন নির্মানের ভিত্তিপ্রস্তুরের উদ্বোধন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *