Home / রাজনীতি / অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারে খাদ্য সহায়তা ।

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারে খাদ্য সহায়তা ।

মোঃ বশির আহমেদ  নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি।
ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারে খাদ্য সহায়তা অর্থমন্ত্রীর
নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু
কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি’র ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। তিন উপজেলার দায়িত্বশীলদের মাধ্যমে সুষম বন্টনের মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।
জানা যায়, চলমান করো পরিস্থিতিতে নিয়মিত নির্বাচনী এলাকার মানুষের খোঁজ-খবর রাখছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি। তিনি ইতোমধ্যে সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন।
এরই প্রেক্ষিতে সবাই স্ব স্ব অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন।
কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) নির্বাচনী এলাকার সুবিধাবঞ্চিত মানুষের কথা বিবেচনায় নিয়ে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিচ্ছেন। তার মধ্যে নাঙ্গলকোট উপজেলায় চার হাজার, সদর দক্ষিণ উপজেলায় তিন হাজার এবং লালমাই উপজেলায় তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, তেল, আলু, লবন, পেঁয়াজ, ছোলা, সেমাই, চিনি ও সাবান।
আজ বৃহস্পতিবার (৭ মে) সকালে নাঙ্গলকোট উপজেলা পরিষদ থেকে প্যাকেটজাত খাদ্য সামগ্রী সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে হস্তান্তর করা হয়। বুধবার (৬ মে) লালমাই উপজেলায় বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আগামীকাল শুক্রবার সদর দক্ষিণ উপজেলায় শুরু হবে।
নাঙ্গলকোটে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু, উপেজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল, অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, পৌর মেয়র আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুর উল্লাহ মজুমদার, সহ-সভাপতি আবুল খায়ের আবু, মৌকারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের ছোট, সাধারণ সম্পাদক পেয়ার আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ।
নাঙ্গলকোট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া বলেন, ‘দেশের এই ক্রান্তিলগ্নে সরকারি সহায়তার পাশাপাশি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি ব্যক্তিগত অর্থায়নে নিজ নির্বাচনী এলাকার দশ হাজার হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছেন। আমরা সুষম বন্টনের মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে মন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি। কুমিল্লা-১০ আসনের (নাঙ্গলকোট, লালমাই ও সদর দক্ষিণ) একটি মানুষও অভুক্ত থাকবে না, এটা মন্ত্রীর প্রতিশ্রুতি। তিনি সবসময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে আছেন। আমরা সার্বক্ষণিক তার নির্দেশনা অনুযায়ী কাজ করছি।

About BD LIVE TV LTD

Check Also

ঈদ উদযাপনের চেয়ে বেঁচে থাকার লড়াই বড় চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এবার এক ভিন্ন বাস্তবতায় ঈদ অনুষ্ঠিত হতে যাচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *