Home / অপরাধ / সোনা চুরি মামলায় আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার পাঁচ

সোনা চুরি মামলায় আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার পাঁচ

ময়মনসিংহে সোনা চুরির মামলায় মহানগর আওয়ামী লীগের এক নেতা ও জুয়েলারি মালিকসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পুলিশ গত দুইদিনে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৫ ভরি সোনা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করে দুই জুয়েলারীর মালিকের ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সদস্য নগরীর আরিফ জুয়োলার্সের স্বত্ত্বাধিকারী মালিক মো. শহীদুল্লাহ (৪০), তার দোকানের কর্মচারী মতিন (৩৫), ত্রিশালের আশরাফুল জুয়েলার্সের মালিক আবুল কালাম (৪৫), নগরীর মৌচাক জুয়েলার্সের মালিক অনিল চন্দ্র পাল (৪০) ও দিঘারকান্দা এলাকার আনোয়ার হোসেন হিরুর ছেলে হৃদয় (২৫)।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, গত ৫ সেপ্টেম্বর নগরীর দিঘারকান্দা এলাকার মোফাজ্জল হোসেনের বাসা থেকে প্রায় ৩০ ভরি সোনার অলঙ্কার চুরি হয়। এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর ওই বাসার কাজের ভুয়াসহ অজ্ঞাত কয়েক জনকে আসামি করে বাসার মালিক কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ হৃদয় নামে একজনকে সন্দেহমূলকভাবে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদে চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্য অনুযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অন্যান্যদেরকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৫ ভরি সোনা উদ্ধার করে পুলিশ।

ওসি আরও জানান, গ্রেফতারকৃতদেরকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। মালিক মো. শহীদুল্লাহ ও মৌচাক জুয়েলার্সের মালিক অনিল চন্দ্র পালের ১০দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

About News Editor

Check Also

মাধবপুরে বিজিবির হাতে ভারতীয় ফেনসিডিল জব্দ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকা থেকে ১৫২ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে বর্ডার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *