Home / খেলাধুলা / বাংলাদেশের খেলা দেখতে বিয়ের মঞ্চ থেকে মাঠে বর!

বাংলাদেশের খেলা দেখতে বিয়ের মঞ্চ থেকে মাঠে বর!

নিজের বিয়ের অনুষ্ঠান থেকে সরাসরি বাংলাদেশ-জিম্বাবুয়ে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচ দেখতে গিয়ে আলোচনার জন্ম দিয়েছেন সিলেটের এক তরুণ।

মঙ্গলবার একদল দর্শক বিয়ের পোশাক পরে সিলেটের স্টেডিয়ামে এসে হাজির হলে গ্যালারিতে তোলপাড় সৃষ্টি হয়।
সেখানে খোঁজ নিয়ে দেখা যায়, বরের বেশে যিনি তিনি সরাসরি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেই স্টেডিয়ামে চলে এসেছেন। বরের কাছে খেলা দেখতে আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, ক্রিকেট ভালোবাসেন বলেই তার এই ছুটে আসা, তাও দলবল সহ।

বরের নাম আলী হায়দার লাভলু, বিয়ে করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলায়। বিশ্বনাথ থেকে সরাসরি সিলেটের স্টেডিয়ামে ছুটে আসেন খেলা দেখতে।

যুক্তরাষ্ট্র প্রবাসী এই বর বলেন, “বউকে বাসায় রেখেই খেলা দেখতে চলে এলাম, এর বড় কারণ আমি ক্রিকেট ভক্ত, বিশ্বনাথ থেকে গাড়িতে চড়ে চলে এলাম।”

লাভলু বলেন, প্রেম ও পরিবারের সম্মতি উভয়ই ছিল বিয়েতে। তবে বাংলাদেশের খেলা যেহেতু তেমন দেখতে পারি না এবং বিয়ে করতেই এসেছি তাই এমন তাড়াহুড়ো করে চলে এলাম।”

নবপরিণীতা স্ত্রীর বিয়ের দিনেই বরের খেলা দেখা নিয়ে আপত্তি ছিল কি না, এমন প্রশ্নের জবাবে বলেন, “আমাদের যখন টেলিভিশনে দেখিয়েছে তখনই ফোন এসেছে। ওনারাও আনন্দিত, আমরা তো বাসায়ই যাবো, নতুন জীবন শুরু হচ্ছে।”

বরের সাথে এসেছে পাত্রীর ভাইও। তিনি বলেন, এমন দুলাভাই পেয়ে আমি আনন্দিত, যিনি খেলা ভালোবাসেন।

বেশ টানটান উত্তেজনারই একটি ম্যাচ দেখেন সদ্য বিবাহিত এই বর ও তার সঙ্গীরা। বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচটি শেষ বল পর্যন্ত গড়ায় এবং বাংলাদেশ শেষ পর্যন্ত চার রানের একটি জয় পায়।

বরের ও বরপক্ষের আরো একটি পরিচয় হলো যুক্তরাষ্ট্রে পশ্চিম নিউইয়র্কের একটি শহরে তারা ক্রিকেট খেলেন, সেখানে আঞ্চলিক দলগুলোতে তাদের অংশগ্রহন আছে নিয়মিত। সূত্র:বিবিসি বাংলা।

About BD LIVE TV LTD

Check Also

ফাসিলাডাঙ্গা কলেজে সামাজিক বন্ধন বিষয় নিয়ে একটি নাটক উপস্থাপন

মোঃ মঈন উদ্দীন চিশতী,দিনাজপুর প্রতিনিধিঃ ২৪ ফেব্রুয়ারী ২০২০ ইং রোজ সোমবার মুজিব শতবর্ষ উৎযাপন উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *