Home / বিভাগীয় সংবাদ / জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের নিয়ে গড়ে উঠবে গোসাইরহাট ইউনিয়ন যুবলীগ বল্লেন,সাধারণ সম্পাদক-মোঃ কামাল হোসেন মালত,গোসাইরহাট ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের নিয়ে গড়ে উঠবে গোসাইরহাট ইউনিয়ন যুবলীগ বল্লেন,সাধারণ সম্পাদক-মোঃ কামাল হোসেন মালত,গোসাইরহাট ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা।

গোসাইরহাট উপজেলা প্রতিনিধিঃ সালমান হোসেন সাগর
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের নিয়ে গড়ে উঠবে গোসাইরহাট ইউনিয়ন যুবলীগ বল্লেন,  সাধারণ সম্পাদক-মোঃ কামাল হোসেন মালত , গোসাইরহাট ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা।
গোসাইরহাট উপজেলা ঐতিহ্যবাহী গোসাইরহাট  ইউনিয়ন এর যুবলীগের এর কমিটি ঘোষণা সভাপতি-মোঃ মোসলেম সিকদার ও সাধারণ সম্পাদক-মোঃ কামাল হোসেন মালত । সহ-সভাপতি- মোঃ সোহেল সরদার, সহ-সভাপতি-মোঃ বাদশা মালত, যুগ্ম-সাধারণ সম্পাদক-মোঃ জসিম হাওলাদার, ও সাংগঠনিক সম্পাদক- মোঃ সুলতান আহম্মদ আলমগীর    ছয় সদস্যর এই কমিটি ঘোষণা করা হয় ১০ই ফেব্রুয়ারী ২০২০ইং, এই বিষয় নিশ্চিত করেন। গোসাইরহাট উপজেলা যুবলীগ এর সভাপতি-মোঃ নুরুজ্জামান মৃধা ও সাধারণ সম্পাদক- বাবলু মৃধা ।
নবনির্বাচিত এর মধ্যে সাধারণ সম্পাদক-কামাল মালত বলেন,গোসাইরহাট ইউনিয়ন যুবলীগের সকলনেতাকর্মী শরীয়তপুর -৩ আসনে সংসদ সদস্য জননেতা নেতা নাহিম রাজ্জাক এমপিকে অভিনন্দন জানিয়ে এবং তার হাত কে শক্তিশালী করার লহ্মে এবং সর্বদাই কাজ করে যাবে এবং তিনি আরও বলেন গোসাইরহাট ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের নিয়ে গড়ে উঠবে বলেন তিনি। গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। কামাল হোসেন মালত গোসাইরহাট ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক।

About BD LIVE TV LTD

Check Also

নবাবগঞ্জে ভুমি অফিসের ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্ধোধন করলেন এমপি শিবলী সাদিক

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়ন ভুমি অফিসের ভবন নির্মানের ভিত্তিপ্রস্তুরের উদ্বোধন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *