Powered by Viloud

Home / অন্যান্য / লঞ্চের ধাক্কায় নারী যাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন

লঞ্চের ধাক্কায় নারী যাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন

ভোলার দৌলতখান উপজেলায় ঢাকাগামী একটি লঞ্চের ধাক্কায় পন্টুনে দাঁড়িয়ে থাকা কোহিনুর বেগম (৪০) নামে এক নারী যাত্রীর পা বিচ্ছিন্ন হয়েছে। আহত কোহিনুর বেগম ওই উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. সালাউদ্দিনের স্ত্রী। গতকাল শনিবার (১৬ জানুয়ারী) রাতে দৌলতখান লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো হাতিয়া থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা এমভি ফারহান-৫ লঞ্চটি দৌলতখান লঞ্চঘাটে যাত্রী উঠানোর উদ্দেশ্যে ঘাটে ভেড়ানোর প্রস্তুতি নেয়। এ সময় লঞ্চটি বেপরোয়াগতিতে এসে পন্টুনে দাঁড়িয়ে থাকা যাত্রী কোহিনুর বেগমকে ধাক্কায় দেয়।

এতে তার বাম পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠান।

দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. সিফাত জানান, রোগীর বাম পায়ে আঘাত লেগে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে তাৎক্ষণিক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

দৌলতখান থানার ওসি মো. বজলার রহমান বলেন, নারীটি লঞ্চে উঠতে গিয়ে আহত হয়েছেন। পরে লঞ্চটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে। তবে আমাদের কাছে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

About BD LIVE TV IP

Check Also

টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হলেন ৩ জন

দেশে করোনার টিকা নেওয়ার পর তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আক্রান্তরা হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *