Powered by Viloud

Home / আন্তর্জাতিক / যৌনতার ফাঁদে পড়ে ভারতের সেনাবাহিনীর তথ্য পাচার পাকিস্তানে!

যৌনতার ফাঁদে পড়ে ভারতের সেনাবাহিনীর তথ্য পাচার পাকিস্তানে!

 

নগ্ন নারী, যৌনতায় ভরপুর কথোপকথনই কাল হলো ভারতের রাজস্থানের এক ব্যক্তির। ভারতের সেনাবাহিনী সম্পর্কিত তথ্য হাতিয়ে নেওয়ার জন্য পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই জাল বিছিয়েছিল এভাবেই। সেই ‘হানিট্র্যাপ’-এ পা দিয়েই গ্রেফতার হলেন সত্যনারায়ণ পালিওয়াল নামে ওই ব্যক্তি। সত্যনারায়ণ লাঠি থানা এলাকার এক সাবেক গ্রামপ্রধানের স্বামী।

গোপন সূত্রে খবর পেয়ে গত সপ্তাহেই সত্যনারায়ণকে গ্রেফতার করে রাজস্থান পুলিশ। তার বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ উঠেছে। কী ভাবে হানিট্র্যাপে পড়লেন তিনি, জিজ্ঞাসাবাদে সত্যনারায়ণ তা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের।

সত্যনারায়ণ জানিয়েছেন, এক নারীর সঙ্গে পরিচয় হয় তার। অনলাইনে প্রায়ই কথা হত তাদের মধ্যে। শুধু কথা বলাই নয়, তার নগ্ন ছবিও পাঠাতেন ওই নারী। যৌনতা নিয়ে নানা রকম কথোপকথন হত। সত্যনারায়ণের দাবি, সেই ছবি এবং কথোপকথনের লোভে পড়েই পোখরান ফায়ারিং রেঞ্জ এবং সেখানকার সেনাবাহিনী সম্পর্কিত যাবতীয় তথ্য তিনি শেয়ার করতেন ওই নারীর কাছে। যত বেশি নগ্ন ছবি, তত বেশি তথ্য আদানপ্রদান-এ রকমই নাকি কথা হয়েছিল তাদের মধ্যে।

পুলিশ জানিয়েছে, এই জালে জড়িয়ে পড়ে সত্যনারায়ণ প্রচুর তথ্য শেয়ার করেছেন বলে মনে করা হচ্ছে। ভুয়া সোশ্যাল অ্যাকাউন্ট বানিয়ে এ রকম বেশ কিছু নারীর সঙ্গে যোগাযোগ চলত তার। সেনাবাহিনীর এই সব গোপন তথ্য সত্যনারায়ণ সংগ্রহ করতেন তার স্ত্রী গ্রামপ্রধান থাকার সুবাদেই।

About BD LIVE TV IP

Check Also

যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়ে

  বিশ্বজুড়ে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। প্রতিদিনই আক্রান্ত ও বাড়ছে মৃতের সংখ্যা। তবে সবচেয়ে ভয়াবহ অবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *